সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

যে কারণে সমালোচনার মুখে দীপিকা

জীবন যাপন ডিসেম্বর ১৯, ২০২২, ০৫:১৯ পিএম
যে কারণে সমালোচনার মুখে দীপিকা

ভারত এখন পর্যন্ত বিশ্বকাপ ফুটবলের আসরে অংশগ্রহণ করতে পারেনি। তবে প্রথম ভারতীয় হিসেবে ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কাতারের লুসাইল স্টেডিয়ামে শ্বাসরুদ্ধকর বিশ্বকাপ ফাইনাল ম্যাচের আগে সমাপনি অনুষ্ঠানে ট্রফি উন্মোচন করেন এই অভিনেত্রী। প্রাক্তন স্প্যানিশ ফুটবলার ইকার ক্যাসিলাস ফার্নান্দেজ ছিলেন দীপিকার সঙ্গে।

এ সময় দীপিকার পরনে ছিল বড় কলারওয়ালা সাদা ফুলস্লিভ শার্ট ও কালো রঙের স্কার্ট। উপরে পরেছিলেন একটি বিশেষ ধরনের জ্যাকেট। খয়েরি রঙের লেদার জ্যাকেটের সামনের দিকে ছিল একাধিক চেইন ও কাঁধের কাছে লেদার ও উলের প্যাঁচওয়ার্ক। কোমরে কালো-সোনালি চওড়া বেল্ট। লুককে সম্পূর্ণ করতে দীপিকা এর সঙ্গে পরেছিলেন কালো রঙের বুট। ঠোঁট রাঙিয়েছিলেন গাঢ় লালে, হাতে ছিল কালো নেইলপলিশ। চুলে পরিপাটি খোঁপা ও মেকআপে এনেছিলেন উজ্জ্বল ফিনিশিং।

তবে সাজপোশাক নিয়েই সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। দীপিকার পরনের লেদার জ্যাকেটটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনা। প্লাস্টিকের ব্যাগের মতো দেখতে জ্যাকেট বলে অনেকেই কটাক্ষ করছেন।

উল্লেখ্য, দীপিকার পরনের জ্যাকেটটি ছিল পৃথিবী বিখ্যাত ফরাসি ফ্যাশন ব্র্যান্ড লুই ভিতোঁ’র। পার্টনারশিপের অংশ হিসেবে এই ব্র্যান্ড বিশেষ ট্রফি ট্রাংক তৈরি করে আসছে বিগত বেশ কয়েকটি আসর থেকেই। লুই ভিতোঁর ট্রফি ট্রাঙ্কেই রাখা ছিল বিশ্বকাপ ট্রফিটি। দীপিকা পাড়ুকোন এই ফ্যাশন ব্র্যান্ডের গ্লোবাল অ্যাম্বাসাডর।

Side banner