বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

খেলতে চলে আসো আমার সাথে: দিঘী

জীবন যাপন নভেম্বর ২৫, ২০২২, ১০:২৮ এএম
খেলতে চলে আসো আমার সাথে: দিঘী
দিঘী

এদিকে, বিশ্বকাপ উপলক্ষে একটি ক্যাম্পেইন চালাচ্ছে মুঠোফোনে আর্থিক লেনদেনের অ্যাপ-বিকাশ। যাতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজের ফেসবুক পেজে একটি লেখা এবং ভিডিও পোস্ট করে নায়িকা নিজেই বিষয়টি জানিয়েছেন।

পোস্টে দীঘি লিখেছেন, “এই ওয়ার্ল্ডকাপে শুরু হচ্ছে বিকাশ বিশ্বকাপ গেমারু’! আর আমি আসছি আমার প্রিয় দলের হয়ে মাঠে নামতে, খুঁজছি সেইসব সেরা ফিফা প্লেয়ারদের, যারা আমাকে হেল্প করবে টুর্নামেন্টজয়ী হতে। তাই চ্যাম্পিয়ন হওয়ার পথে এগিয়ে যেতে, এখনই তোমরা, তোমাদের ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে EA Sports-এর ‘FIFA 2023’ লাইভ স্ট্রিম করা শুরু করো। তোমাদের মধ্য থেকে আমি বেছে নেবো একজনকে।”

পোস্টের ভিডিওতে এই নায়িক বলেছেন, “হ্যালো সবাই আমি প্রার্থনা ফারদিন দীঘি। ‘বিকাশ বিশ্বকাপ গেমারু’র জন্য আমি আমার নেইমারকে খুঁজছি। তুমি যদি ভালো ফিফা প্লেয়ার হও, তোমার গেম স্ট্রিম করো। আর আমার নেইমার হয়ে খেলতে চলে আসো আমার সাথে।’

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান।

Side banner