বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কিয়ারার লেহেঙ্গায় ৯৮ হাজার ক্রিস্টাল, সময় লেগেছে ৪ হাজার ঘণ্টা!

জীবন যাপন ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৭:০৮ পিএম
কিয়ারার লেহেঙ্গায় ৯৮ হাজার ক্রিস্টাল, সময় লেগেছে ৪ হাজার ঘণ্টা!

কিয়ারা আদভানি তার ইন্সটাগ্রামে সংগীতের কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে সিদ্ধার্থ এবং কিয়ারা দুজনকেই দেখা গেছে। এতে দেখা যায়, কিয়ারা একটি লেহেঙ্গা পরেছিলেন একটি অনুষ্ঠানে। এই লেহেঙ্গার  ডিজাইনার ছিলেন মনীশ মালহোত্রা। লেহেঙ্গাটি সোনালী এবং রূপালী রঙের মিশ্রণ ছিল। এই লেহেঙ্গায় ৯৮ হাজারটি ঝকঝকে স্বরোভস্কি ক্রিস্টাল ব্যবহার করা হয়েছে। ডিজাইনার মনীশ মালহোত্রার মতে,  পোশাকের হাতের কাজটি সম্পূর্ণ করতে ৪ হাজার ঘণ্টা (প্রায় ২৪ সপ্তাহ) সময় লেগেছিল।

কিয়ারার গলায় ছিল একটি নেকলেস। যা কিনা হীরা এবং রুবি পাথর দিয়ে নকশা করা হয়েছিল।

সিদ্ধার্থ মালহোত্রার শেরওয়ানিও ছিল নজড়কাড়ার মতো। এটিও ডিজাইন করেছিলেন মনীশ মালহোত্রা। শেরওয়ানিতে সূক্ষ্ম সুতার কাজ করা ছিল। মখমলের এই শেরওয়ানিতে মূল্যবান স্বরোভস্কি ক্রিস্টাল দিয়ে ঘেরা ছিল। যা কিনা একেবারে রাজকীয় চেহারা এনে দিয়েছে।

ডিজাইনার মনীশ মালহোত্রা সিড-কিয়ারার বিয়ের সমস্ত পোশাক ডিজাইন করেছেন। মাথা থেকে পা পর্যন্ত মনীশ মালহোত্রার সৃষ্টিতেই যেন ডুবে ছিলেন এই দম্পতি।

শেরশাহখ্যাত এই  দম্পতি ৭ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন। পরে, ১২ ফেব্রুয়ারিতে বলিউড ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি রিসিপশন পার্টি রাখেন। করণ জোহর, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, কাজল, গৌরী খান, সঞ্জয় লীলা বনসালি এবং অন্যান্য সেলিব্রিটিরা এই গ্র্যান্ড রিসেপশনে অংশ নিয়েছিলেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Side banner