সোমবার, ০৩ অক্টোবর, ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

সরকারি চাকুরেদের বেতনস্কেল নিয়ে পরিপত্র

জীবন যাপন মার্চ ২১, ২০২২, ১২:৪৯ পিএম
সরকারি চাকুরেদের বেতনস্কেল নিয়ে পরিপত্র

(১) নম্বর স্মারকের মাধ্যমে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (প্রাক্তন তহশীলদার) ও ইউনিয়ন ভূমি উেপ-সহকারী কর্মকর্তা (প্রাক্তন সহকারী তহশীলদার) পদের জাতীয় বেতনস্কেল, ২০০৯ অনুযায়ী যথাক্রমে টা ৪৭০০-৯৭৪৫ হতে টাঃ ৬৪০০-১৪২৫৫ (১৬নং স্কেল হতে ১১নং স্কেলে) ও টাঃ ৪৫০০-৯০৯৫ হতে টা: ৫৯০০-১৩১২৫ (১৭নং স্কেল হতে ১২নং স্কেলে) কতিপয় শর্তে উন্নীত করা হয়। পরবর্তীতে সূত্ৰোস্থ (২) নম্বর স্মারক পত্রের আলোকে সূত্রোস্থ (৩) নং স্মারক পত্রের মাধ্যমে সূত্রোস্থ (১) নং স্মারক পত্রের কার্যকারিতা স্থগিত করা হয়। সুত্ৰোস্থ (৪) নম্বর স্মারকে উল্লেখিত প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির ২০১৮ সালের ৭ম সভার (১) নম্বর সিন্ধান্তের আলােকে সুত্ৰোস্থ (৩) নম্বর স্মারকের স্থগিতাদেশ নির্দেশক্রমে প্রত্যাহার করা হলাে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
ভূমি মন্ত্রণালয়
মাঠ প্রশাসন-১ অধিশাখা
স্মারক নম্বর-৩১,০০,০০০০,০৪৬,৬৮,০০৫.১৬(অংশ).৪৬
তারিখ: ৩১ জানুয়ারি ২০২২ খ্রিষ্টাব্দ

বিষয়ঃ ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন মাঠ প্রশাসনে কর্মরত ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (প্রাক্তন তহশীলদার) ও ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা (প্রাক্তন সহকারী তহশীলদার) পদের বেতনস্কেল পুনঃনির্ধারণ সংক্রান্ত।

সূত্র: (১) অর্থ বিভাগ, অর্থ ম লয়ের সাত নম্বর ০৭,০০, ০০০, ১৮১,৩১, ০১৮১২।মংশ)-১২৪; তারিখ: ৩০/০৫/১৩ খ্রিষ্টাব্দ।

(২) জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারক নম্বর ০৫.১২.০৩৫.০০.০০,০৩০, ২০১৩-১৬৫;
তারিখ- ০৭/২০১৩ খ্রিস্টাব্দ।

(৩) অমি মন্ত্রণালয়ের মারক নম্বর-৩১,০০,০০০০.০০ -১২.০৮.১২-৫৯৬; তারিখ-২৫/০৭/২০১৩ হিজাদ।

(৪) মন্ত্রিপরিষদ বিভাগের মারক নম্বর-০৪.০০.০০০০.২১.০৬,০০৭, ১৮২২; তারিখ-২৫/০৪/২০১৮ খ্রিষ্টাব্দ।

উপযুক্ত বিষয়ে সূত্রোক্ত (১) নম্বর স্মারকের মাধ্যমে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (প্রাক্তন তহশীলদার) ও ইউনিয়ন ভূমি উেপ-সহকারী কর্মকর্তা (প্রাক্তন সহকারী তহশীলদার) পদের জাতীয় বেতনস্কেল, ২০০৯ অনুযায়ী যথাক্রমে টা ৪৭০০-৯৭৪৫ হতে টাঃ ৬৪০০-১৪২৫৫ (১৬নং স্কেল হতে ১১নং স্কেলে) ও টাঃ ৪৫০০-৯০৯৫ হতে টা: ৫৯০০-১৩১২৫ (১৭নং স্কেল হতে ১২নং স্কেলে) কতিপয় শর্তে উন্নীত করা হয়। পরবর্তীতে সূত্ৰোস্থ (২) নম্বর স্মারক পত্রের আলোকে সূত্রোস্থ (৩) নং স্মারক পত্রের মাধ্যমে সূত্রোস্থ (১) নং স্মারক পত্রের কার্যকারিতা স্থগিত করা হয়। সুত্ৰোস্থ (৪) নম্বর স্মারকে উল্লেখিত প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির ২০১৮ সালের ৭ম সভার

(১) নম্বর সিন্ধান্তের আলােকে সুত্ৰোস্থ (৩) নম্বর স্মারকের স্থগিতাদেশ নির্দেশক্রমে প্রত্যাহার করা হলাে।

০২। সংশ্লিষ্ট কর্মচারীগণের পুনঃনির্ধারিত বেতনস্কেল আদেশ জারির তারিখ হতে কার্যকর হবে।

মোছাম্মাৎ মমতাজ বেগম)
উপসচিব
ফোনঃ ৯৫৪০১৭২
ই-মেইলঃ fa1@rninland.gov.bd

 

Side banner